Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st মে ২০২০

২২/০৩/২০২০ খ্রি. তারিখ ১২.০০ ঘটিকায় স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও মোকাবেলায় প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ এবং দিক নির্দেশনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2020-03-22

২২/০৩/২০২০ খ্রি. তারিখ ১২.০০ ঘটিকায় স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও মোকাবেলায় প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ এবং দিক নির্দেশনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভা মহাপরিচালক মহোদয়, বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব, ড. মোঃ শাহাদৎ হোসেন মাহমুদ এর  সভাপতিত্বে স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় স্বাস্থ্য অর্থনীতি ইউনিট ও এর আওতাধীন কম্পোনেন্টসমূহের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক ড. মোঃ শাহাদৎ হোসেন মাহমুদ বলেন, কারও শরীরে করোনা ভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দিলে তাদের আতঙ্কিত না হয়ে চিকিৎ সকের পরামর্শ নিতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন। এছাড়াও উক্ত আলোচনা সভায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কিত  সচেতনামূলক ভিডিও চিত্র প্রদর্শিত হয় এবং স্বাস্থ্য অর্থনীতি ইউনিটে মেডিকেল অফিসার হিসেবে সংযুক্ত কর্মকর্তারা করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে করনীয়  এবং রোগের ব্যবস্থাপনা সম্পর্কিত দিক নির্দেশনা প্রদান করেন।